বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ঢাকা উত্তর ও দক্ষিণে ১৩ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ

ঢাকা উত্তর ও দক্ষিণে ১৩ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ

স্বদেশ ডেস্ক: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে সাতজন করে মোট ১৪ জন মনোনয়নপত্র জমা দেন। একজন বাদে বাকিদের মনোনয়ন বৈধ বলে ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

এর মধ্যে ঢাকা উত্তরে জাতীয় পার্টি মনোনীত জিএম কামরুল ইসলামের প্রার্থিতা বাতিল হয়েছে।

এই সব তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেন ও ডিএনসিসির মো. আবুল কাসেম।

বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে এনআইএলজি মিলনায়তনে এবং সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে দুই সিটির রিটার্নিং অফিসার মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু করেন।

ডিএনসিসির মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন বাংলাদেশ আওয়ামী লীগের আতিকুল ইসলাম, বিএনপির তাবিথ আউয়াল, জাতীয় পার্টি-জাপার জি এম কামরুল ইসলাম, পিডিপির শাহীন খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের ফজলে বারী মাসউদ, সিপিবির সাজেদুল হক ও এনপিপির আনিসুর রহমান দেওয়ান।

অন্যদিকে ডিএসসিসি থেকে জমা দেন বাংলাদেশ আওয়ামী লীগের শেখ ফজলে নূর তাপস,  বিএনপির ইশরাক হোসেন, জাতীয় পার্টি-জাপার মোহাম্মদ সাইফুদ্দীন, গণফ্রন্টের আবদুস সামাদ সুজন, ন্যাশনাল পিপলস পার্টির বাহরানে সুলতান বাহার, ইসলামি শাসন বাংলাদেশের মো. আবদুর রহমান ও বাংলাদেশ কংগ্রেসের মো. আকতারউজ্জামান।

দুই সিটিতে মেয়র, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর- এই তিন পদে ১ হাজার ৩৯টি মনোনয়নপত্র জমা পড়েছে এবার। তবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ২ হাজার ২৬০ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877